October 9, 2024, 3:20 pm

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জে সাইমন-মাহি

মানিকগঞ্জে সাইমন-মাহি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

২০১৩ সালে সাইমন ও মাহি অভিনীত ‘পোড়ামন’ ছবিটি মুক্তির পর বেশ সফলতা পায়। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় এ ছবিটি পরিচালনা করেন জাকির হোসেন রাজু। এরপর মাঝে সাইমন ও মাহির একসঙ্গে কাজ না হলেও গত বছরের ফেব্রুয়ারিতে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক তাদের নিয়ে ‘জান্নাত’ নামে একটি ছবির কাজ শুরু করেন। এরইমধ্যে এ ছবির কাজ শেষ হয়েছে। নতুন এ ছবি মুক্তির আগে আরো একটি ছবির ঘোষণা দেন পরিচালক মানিক। এবার তার ছবির নাম ‘আনন্দ অশ্রু’।

প্রয়াত জনপ্রিয় নায়ক সালমান শাহ-শাবনূর অভিনীত জনপ্রিয় এক ছবির নাম ছিল এটি। তবে ওই ছবির সঙ্গে নতুন ‘আনন্দ অশ্রু’ ছবির কাহিনীর কোনো মিল থাকবেন না বলে জানিয়েছেন পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি বলেন, আগামি ৩রা ফেব্রুয়ারি থেকে মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং শুরু হবে। ‘আনন্দ অশ্রু’ নামটা আমার বেশ পছন্দের। তবে প্রয়াত গুণী পরিচালক শিবলী সাদিক ভাইয়ের ‘আনন্দ অশ্রু’-এর কাহিনীর সঙ্গে আমার ছবির গল্পের কোনো মিল থাকবে না। তবে ‘আনন্দ অশ্রু’ নামটা আমার ছবির গল্পের সঙ্গে যায়। তাই এ নামটি দিয়েছি। আশা করি, দর্শকরা ছবিটি পছন্দ করবেন। ছবির অভিনেতা সাইমন সাদিক বলেন, টানা ১৫ দিন মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে এ ছবির কাজ হবে। ছবির কাহিনীটা রোমান্টিক ও ট্র্যাজেডিক। ছবির কাজটি ভালোভাবে শেষ করতে চাই। মাহি বলেন, মানিক ভাইয়ের টিমের সঙ্গে কাজ করে ভালো লেগেছে। নতুন এ ছবিটি নিয়েও আমি আশাবাদী। ‘আনন্দ অশ্রু’ ছবির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। আর সংলাপ ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান ও পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

 

 

Share Button

     এ জাতীয় আরো খবর